অভিষেকে হ্যাট্রিক করা আলিসের বোলিং অ্যাকশন নিয়ে তোলপাড়

অভিষেকেই হ্যাটট্রিক। রীতিমত সাড়া ফেলে দিয়েছেন ঢাকা ডায়নামাইটসের আলিস ইসলাম। এই এক বোলারকে ঢাকার স্কোয়াডে নেয়ার সুযোগ করে দিতে ক’দিন আগে নিয়মও পরিবর্তন করে গভর্নিং কাউন্সিল। হ্যাটট্রিক করেছেন, দলকে জিতিয়ে নায়কও হয়েছেন। কিন্তু স্বস্তিতে নেই এই অফ স্পিনার। তার বোলিং অ্যাকশন নিয়ে উঠেছে প্রশ্ন। আর বিপিএলের মৌসুমে আলিসের বোলিং অ্যাকশন নিয়েই সরগরম ক্রিকেটপাড়া।

বিপিএল টেকনিক্যাল কমিটির প্রধান ও বোলিং অ্যাকশন রিভিউ কমিটির প্রধান জালাল ইউনুস গত শুক্রবার (১১ জানুয়ারি) আলিস আল ইসলামের বোলিং অ্যাকশন নিয়ে বলেন, ‘সে প্রশ্নবিদ্ধ হয়েছিল কিন্তু সেটি সংশোধন করেছে। কেউ যদি রিপোর্টেড হয়ে থাকে তবে তাকে সংশোধনের সুযোগ দেওয়া হয়। সেও সংশোধনের কাজ করেছে।’

তবে জালাল ইউনুসের এমন কথার পরেও সন্তুষ্ট হয়নি রংপুর রাইডার্স কর্তৃপক্ষ। প্লেয়ার্স ড্রাফটে না থাকা আলিসের ঢাকা ডায়নামাইটসের হয়ে খেলা মেনে নিলেও তার বোলিং অ্যাকশন নিয়ে প্রশ্ন তুলেছে ফ্র্যাঞ্চাইজিটি। সংবাদ বিজ্ঞপ্তিতে তেমনটিই জানিয়েছিল দলটি।

‘ঢাকা প্রথম বিভাগ লিগে তার বোলিং অ্যাকশন সন্দেহজনক ছিল। আমাদের বলা হয়েছে সে অ্যাকশন শুধরেছে। কিন্তু আজকের ম্যাচ দেখে মনে হয়েছে তার অ্যাকশন এখনো ত্রুটিপূর্ণ। তার কনুই নির্ধারিত সীমা ১৫ ডিগ্রি ছাড়িয়ে যাচ্ছে বিশেষ করে সে যখন দুসরা মারছে।’

রংপুর রাইডার্স আপত্তি করলেও ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে এসে রংপুর দলপতি মাশরাফি বিন মর্তুজা অবশ্য প্রশংসাই করেছিলেন আলিস আল ইসলামের বোলিংয়ের।

 

 

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment